বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

শ্রীলঙ্কার সদস্যপদ স্থগিত করল আইসিসি

শ্রীলঙ্কার সদস্যপদ স্থগিত করল আইসিসি

স্বদেশ ডেস্ক:

শ্রীলংকা ক্রিকেটের সদস্যপদ স্থগিত করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।তাৎক্ষণিক প্রতিক্রিয়া হিসেবে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে আইসিসি।

শুক্রবার রাতে আইসিসি প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, সদস্য হিসাবে আইসিসির বাধ্যবাধকতা লঙ্ঘন করেছে শ্রীলংকান ক্রিকেট। স্বায়ত্তশাসিত বোর্ড হওয়া সত্ত্বেও সরকার হস্তক্ষেপ করায় বোর্ডের সদস্যপদ স্থগিত করা হয়েছে।

আইসিসি বলেছে, সাসপেনশনকালীন শর্তগুলোর বিষয়ে যথাসময়ে আইসিসি বোর্ড সিদ্ধান্ত নেবে। আগামী ২১ নভেম্বর বৈঠক বসতে যাচ্ছে আইসিসির। যার পরে দেশটির ক্রিকেটের ভবিষ্যত আরও পরিষ্কার হবে বলে আশা করা যাচ্ছে।

শ্রীলংকা আইসিসির দ্বিতীয় পূর্ণাঙ্গ সদস্য, যাদের সদস্যপদ স্থগিত করা হলো। এর আগে, ২০১৯ সালে স্থগিত হয়েছিল জিম্বাবুয়ের সদস্যপদ। যদিও, জিম্বাবুয়েতে তহবিল স্থগিত করা ছাড়াও আকস্মিকভাবেই সমস্ত কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে শ্রীলংকার ব্যাপারে একটু সাবধানেই পদক্ষেপ নেবে আইসিসি।

চলমান বিশ্বকাপে শ্রীলংকার পারফরম্যান্স শোচনীয়। গ্রুপপর্ব শেষ করা দলটি ৯ ম্যাচে মাত্র ২ জয় পেয়েছে। ৪ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট তালিকার নয় নম্বরে। পাকিস্তানে অনুষ্ঠেয় আগামী বছরের চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্নও প্রায় শেষ দেশটির।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877